G & R

G & R

Monday, July 25, 2016

অনলাইনে আয় করে টাকা হাতে পাব কিভাবে



অনেকেই জানতে চাচ্ছেন অনলাইনে আয় করে টাকা হাতে পাবেন কিভাবে অর্থাৎ তুলবেন কিভাবে?

Payza,পেজা অন্যতম অনলাইন পেমেন্ট পদ্ধতি।এখানে পেজা একাউন্ট সম্পর্কে সংক্ষেপে আলোচনা করা হবে।

একাউন্ট খোলার নিয়ম:
পেজার ওয়েবসাইটে প্রবেশ করুন,

একাউন্ট টাইপ সিলেক্ট করুন।(Personal Pro ভালো কারণ Personal Starter এ মাসে ৪০০ ডলার ও বছরে ২০০০ ডলারের বেশি লেনদেন করা যায় না।Personal Pro তে টাকা রিসিভ করতে প্রতি ট্রানজেকশন এ ফি হল ২.৫%+$০.২৫ ডলার আর Personal Starter এ রিসিভ করতে কোন ফি নেই।যে কোন সময়ে একাউন্ট টাইপ পরিবর্তন করা যায়)

পরবর্তীতে সাইন আপ ফরম আসবে দুটি ধাপে।সঠিক তথ্য দিয়ে ফরমদুটি পূরণ করুন।(ইমেইলে পাবলিক ইমেইলের পরিবর্তে একটি নতুন ইমেইল দিলে ভাল হয়।তাহলে একাউন্ট হ্যাক হওয়ার সম্ভাবনা নেই)একটি কনফার্মেশন লিঙ্ক ইমেইল এড্রেসে পাঠানো হবে।লিঙ্কটিতে ক্লিক করে একাউন্ট কনফার্ম করুন।
পেজা একাউন্ট তৈরি হয়ে গেল।

পেজা একাউন্ট নম্বর: যে ইমেইল দিয়ে সাইন আপ করবেন সেটি পেজা একাউন্ট নম্বর।

ডিপোজিট:
অনেক সময় অনলাইনে কোন সাইটে পেমেন্ট(পন্য ক্রয়,আপগ্রেড,ইনভেস্ট etc) দিতে পেজাতে ডিপোজিট করতে হয়।কেডিট কার্ড(মাস্টার ও ভিসা),ব্যাংক ট্রান্সফার,ব্যাংক ওয়ার ইত্যাদির মাধ্যমে ডিপোজিট করা যায়।কিন্তু দুর্ভাগ্য বাংলাদেশ থেকে ব্যাংকের মাধ্যমে ডিপোজিট করা যায় না।আর কেডিট কার্ড কজনেরই বা আছে।তবে কেডিট কার্ড থাকলে খুব সহজেই ডিপোজিট করা যায়।যাই হোক হতাশ হবার কিছুই নেই।বর্তমানে ফেসবুকে অনেক গ্রুপ বা পেজ আছে যেখানে ডলার বেচা কেনা হয়।সেখান থেকে ডলার কিনে নিয়ে ডিপোজিট করতে পারবেন।ফেসবুকে সার্চ দিলেই এ রকম গ্রুপ পাওয়া যাবে।

1 comment:

  1. শুভেচ্ছা জানাচ্ছি,

    আমি ইন্সটাফরেক্স কোম্পানির পার্টনার ম্যানেজার।

    আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি ১.৫ পিপস (১৫ ডলার স্ট্যান্ডার্ড মার্কেট লট থেকে) পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

    এখনি আমাদের পার্টনার হয়ে যান এবং পেয়ে যান সকল তথ্য সরঞ্জাম আপনার ওয়েবসাইট এর জন্য অ্যাফিলিয়েট লিংক সহ। আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

    ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

    ReplyDelete