G & R

G & R

Wednesday, August 3, 2016

ক্লিকসেন্স থেকে সর্বোচ্চ কত আয় করা সম্ভব?

অনেকেই প্রশ্ন করেন ভাই ক্লিকসেন্স থেকে প্রতিদিন কত ইনকাম করা যাবে?

ভাই এটা আপনার উপর নির্ভর করে। আপনি চাইলে মাসে ১০০ ডলারও ইনকাম করতে পারেন। কি বিশ্বাস হচ্ছে না? একটু হিসেব মিলিয়ে দেখুন।

আপনার শুধু প্রয়োজন ধৈর্য্য আর ইচ্ছাশক্তি। মনে রাখবেন পিটিসি জগতে ধৈর্য্যই আপনার মূলধন।

যাক এবার একটু হিসেব কষে দেখি...

সাধারনত প্রতি ২৪ ঘন্টা পরপর প্রতিটি বিজ্ঞাপন একবার করে ক্লিক করতে পারবেন।প্রতিটি বিজ্ঞাপনে ক্লিক করার জন্য আপনি ১ সেন্ট হতে ৪ সেন্ট পেতে পারেন। হয়তো অনেকে ভাবছেন চারটি এ্যাড দেখে মাত্র চার সেন্ট! আসল কথা হচ্ছে পিটিসি সাইটগুলোতে অধিক পরিমান উর্পাজন নির্ভর করে আপনার রেফারালের উপর। র্অথাৎ , যত বেশি রেফারেল তত বেশি উর্পাজন।


আপনার একজন রেফারেল নিজে এ্যাড দেখে যত আয় করবে তার অর্ধেকটাই যোগ হবে আপনার একাউন্টে। ধরুন, আপনি এ সাইটে প্রতিদিন এ্যাড দেখছেন চারটি। আর আপনার রেফারেল আছে মাত্র বিশজন। তখন আপনার মোট আয় হবে মাস শেষে: আপনি নিজে -- ৪x৩০ = ১২০ টি অর্থাৎ ১২০ সেন্ট ২০ জন রেফারেল --(২০x৪)x৩ ০=২৪০০ টি অর্থাৎ ২৪০০ সেন্ট ............................................................................................. মোট = ২৫২০ সেন্ট বা ২৫.২০ ডলার এটিতো গেল মাত্র বিশ জন রেফারেল এবং একটি সাইটের বর্ননা। এরকম আরও 15-20 ভাল সাইটে কাজ করতে পারলে আপনার সফলতা নিশ্চিত। আপনি যদি মাসে ২৫ ডলার করে ২০ টি সাইট হতে আ্য় করতে পারেন তাহলে আপনা আয় দাড়াবে ২০ x ২৫ = $৫০০ আপনি কি Imagine করতে পারেন। কিন্তু বিষয় হল এ আয়টা এখন অনেকেই করতেছে।

আপনার রেফারেল লিংক পেতে Username এ ক্লিক করুন।আপনার রেফারেল copy কোরে আপনার যেসব বন্ধু বান্ধব, কাজিন, রিলেটিভ যারা পিটিসি সম্পর্কে জানেনা, তাদের কনভেন্স করে আপনার ডাইরেক্ট রেফারেল করে নিন, নূন্যতম ২০জন এর উপরে হলে খুব ভালো হয়।

এক IP হতে একটার বেশী Account করা যাবে না । তাড়াতাড়ি Registration করে ফেলুন, নতুবা আপনার IP কেউ Use করলে,আপনি Registration করতে পারবেন না।এই সাইট থেকে ৪টি উপায়ে টাকা ঊঠাতে পারবেন ১। যে কোন অনলাইন ব্যাংকের মাধ্যমে ২। Alert pay এর মাধ্যমে ৩। Pay pal এর মাধ্যমে ৪। Liberty Reserve এর মাধ্যমে ৫। Checks এর মাধ্যমে।

সাইট তৈরি করা হয়েছে ২০০৬ সালের ডিসেম্বর মাসে।এই সাইটটি কাজ শুরু করে ২০০৭ সালের ফেব্রুয়ারি মাসে।বাংলাদেশ এবং তুরস্কের মধ্যে নিবন্ধন চালু হয় ২০১১ সালের ২৩ নভেম্বরে।আর দেরি না করে এখুনি এই লিন্ক থেকে রেজিস্ট্রেশন করে ফেলুন... 

রেজিষ্টার করতে এখানে ক্লিক করুন

রেজিষ্টার করার নিয়ম না জানলে দেখে নিনঃ  এখানে..
ভিডিওতে দেখতে এখানে ক্লিক করুন

কোন সমস্যা হলে জানাবেন।


                   প্রয়োজনীয় লিংকসমুহঃ                   

♦পিটিসি কি ও কেন? তারা কিভাবে কাজ করে জানতে এখানে ক্লিক করুন

 ♦পিটিসি কাদের জন্যে জানতে  এখানে ক্লিক করুন

 ♦কাজ শুরু করতে চাইলে এখানে ক্লিক করুন

♦টাকা হাতে পাওয়ার নিয়ম জানতে এখানে ক্লিক করুন

♦বিশ্বস্ত পিটিসি সাইটের তালিকা দেখতে এখানে ক্লিক করুন

 ♦ক্যাপচা এন্ট্রিতে কাজ করতে চাইলে এখানে ক্লিক করুন

2 comments: