G & R

G & R

Thursday, September 8, 2016

ক্লিকসেন্সে কেন আমরা সফল হতে পারি না?

ক্লিকসেন্স অত্যন্ত বিশ্বস্ত এবং অতি পুরনো একটি সাইট, যারা মেম্বারদের কোন ধরনের অভিযোগ ছাড়াই সাত আট বছর ধরে টানা পেমেন্ট করে আসছে। কিন্তু এত বিশ্বস্ত সাইট পাওয়ার পরও আমরা অনেকেই সফল হতে পারি না, অর্থাৎ টাকা হাতে পাই না।

কারন, আমরা যেহেতু বাঙ্গালী আমাদের আবেগটা একটু বেশি। এবংকি আমাদের আবেগটা যতটা বেশী ঠিক তার স্থায়ীত্বটাও ততটা কম। অর্থাৎ আমরা সাইটে রেজিষ্টার করার পর প্রথম এক সপ্তাহ সারাদিন পড়ে থাকি। কখন আবার এড দিবে ভিউ করে একাউন্টে টাকা যোগ করব। কিন্তু পরের সপ্তায় আমরা তিনদিনেও একবার ঢুকে দেখি না, তারপরের সপ্তায় পাসওয়ার্ডই ভুলে যাই আইডি খুলছিলাম কি দিয়ে।

সমস্যা এখানেই ভাই। সফল হতে চাই তো লেগে থাকতে হবে। আপনি তো আর চুরি করছেন না, কাজ করছেন টাকা নেবেন, সমস্যা কি! মানুষকে বুঝান। আপনার রেফারেলে রেজিষ্টার করান। তাদের থেকে আপনি কমিশন পাবেন। একটু হিসেবে আসি, আপনি যদি প্রথম এক মাস টানা কষ্ট করে ২০ জন রেফারেল জোগাড় করতে পারেন ঘটনাটা কি হবে বুঝতে পারছেন? আপনি তাদের প্রত্যেকের আয়ের ১০% করে পাবেন। অর্থাৎ আপনি একা যদি আগে আয় করতেন ১$,  সেটা এখন হবে ৩$। তার চেয়ে মজার ব্যাপার হল আপনি যাদেরকে আপনার রেফারেলে রেজিষ্টার করাবেন তারা আবার যাদের রেজিষ্টার করাবে আপনি সেখান থেকেও কমিশন পাবেন। এভাবে আট লেভেল পর্যন্ত আপনি কমিশন পাবেন।

সুতরাং বুঝতেই পারছেন কাজটা কতটা কঠিন এবং কতটা সহজ। অর্থাৎ যতদিন না আপনি ১৫-২০ জন রেফারেল জোগাড় করতে পারছেন ততদিন আয় করা অনেক কঠিন মনে হবে, কিন্তু যখনই আপনি তা করে ফেলবেন, তারপর দেখবেন মজা। সপ্তায় একবার লগইন করেও পেমেন্ট নিয়ে নিতে পারবেন।

সো, হাল ছেড়ে দিলে চলবে না। প্রথম পেমেন্ট পেতে আপনার দুইমাস তিনমাস সময়ও লেগে যেতে পারে। কিন্তু একবার শুরু হয়ে গেলে কিন্তু আর থামবে না। তারপর প্রতি সপ্তায়ই পাবেন।

 লেগে থাকেন।
সফলতা ধরা দেবেই। টাকা আয় হবেই।



                   প্রয়োজনীয় লিংকসমুহঃ                   

♦পিটিসি কি ও কেন? তারা কিভাবে কাজ করে জানতে এখানে ক্লিক করুন
♦পিটিসি কাদের জন্যে জানতে  এখানে ক্লিক করুন
♦কাজ শুরু করতে চাইলে এখানে ক্লিক করুন
♦টাকা হাতে পাওয়ার নিয়ম জানতে এখানে ক্লিক করুন
♦বিশ্বস্ত পিটিসি সাইটের তালিকা দেখতে এখানে ক্লিক করুন
♦ক্যাপচা এন্ট্রিতে কাজ করতে চাইলে এখানে ক্লিক করুন
♦পিটিসি সংক্রান্ত একসাথে সকল লিংক পেতে এখানে ক্লিক করুন
♦ ক্লিকসেন্সে রেজিষ্টার করতে এখানে ক্লিক করুন

No comments:

Post a Comment